সাভারে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

ঢাকার সাভারে সাভার পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল মজিদ কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে সাভারের কোটবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে। এসময় দুর্বৃত্তের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হয়ে আহত নিহতের সহযোগী স্বপন। এই ঘটনার পর সাভার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সাভার পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল মজিদ ছায়াবিথী এলাকায় তার ব্যক্তিগত অফিস থেকে বাড়ি ফেরার পথে একদল দুর্বৃত্ত পেছন থেকে তার মাথায় গুলি করে। এসময় দুর্বৃত্তের ছোড়া গুলিতে পায়ে গুলিবিদ্ধ হন তার সহযোগী স্বপন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বের কোনো বিরোধের জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বা্র্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর