পুলিশের মোটরসাইকেল চাপায় বৃদ্ধ নিহত

পিরোজপুরে পুলিশের মোটরসাইকেল চাপায় মো. মোজাহার হোসেন হাওলাদার (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় নাজিরপুর-মাটিভাঙ্গা সড়কের পাতিলাখালী প্রাইমারি স্কুল সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোজাহার হাওলাদার উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বুইচাকাঠী গ্রামের মৃত জোনাব আলী হাওলাদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় মোটরসাইকেলে করে সাদা পোশাকের দুই পুলিশ সদস্য উপজেলার দীঘিরজান বাজার থেকে বাজার করে পিরোজপুরের দিকে যাচ্ছিল। এ সময় ওই বৃদ্ধ হেঁটে চিথলিয়া যাচ্ছিলেন। পথে পাতিলাখালী প্রাইমারি স্কুলের সামনে পুলিশের মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে গিয়ে আহত হন। স্থানীয়দের সহযোগিতায় মোটরসাইকেলে থাকা ওই পুলিশ সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএ রতন কুমার ঢালী জানান, মোজাহার হোসেন হাওলাদারকে গুরুতর অবস্থায় আনা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম মনির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত বৃদ্ধের পরিবারের কেউ মামলা করলে মামলা হবে। তা না হলে পুলিশ বাদী হয়ে এ ঘটনায় মামলা করবে।

পিরোজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, এ ব্যাপারে নাজিরপুর থানাকে মামলা নিতে নির্দেশ দেওয়া হয়েছে।

বা্র্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর