শেরপুরে বেসরকারি শিক্ষক কর্মচারী সমিতির নির্বাচন : মুহসীন সভাপতি রফিক সাধারণ সম্পাদক

শেরপুর জেলার সদর উপজেলায় ১৪ সেপ্টেম্বর শনিবার বেসরকারি শিক্ষক কর্মচারী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে ২৭৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ মুহসীন আলী আকন্দ এবং ৪৩৩ ভোট পেয়ে মোঃ রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনের সভাপতি পদে মুহসীন আলী ভোট পান ২৭৫ তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ মুর্শেদুজ্জামান খাইরুল ভোট পান ২৭২, সাধারণ সম্পাদক পদে মোঃ রফিকুল ইসলাম ভোট পান ৪৩৩ তার নিকটতম প্রতিদ্বন্দী এমরান আলী ভোট পান ১৯৬।

এছাড়াও সহ সভাপতি পদে মোঃ জাকির হোসেন ভোট পেয়েছেন ৫৫২ তার নিকটতম প্রতিদ্বন্দী ভোট পান ২৬৬। এছাড়াও অন্যান্যদের মধ্যে কোষাধ্যক্ষ পদে মোঃ নজরুল ইসলাম ৫১৩ ভোট পান তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ আব্দুল আল মাসুম ৩০৪ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ তোতা মিয়া ভোট পেয়েছেন ৬১৪ এবং নিকটতম প্রতিদ্বন্দী সুব্রত কুমার দেব ২০৮ ভোট পান। আইন ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মোঃ উজ্জল মিয়া ৬০৪ ভোট পেয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ আব্দুল মান্নান ১৮৬ ভোট পান। কার্যকরী সদস্য পদে মোঃ আব্দুল লতিফ ৪৯৬ ভোট পান এবং নিকটতম প্রতিদ্বন্দী মোঃ হযরত আলী ৩৩১ ভোট পান।

শেরপুর সদর উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক কর্মচারী সমিতির এই নির্বাচনে আহবায়ক ছিলেন জি.কে পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মঞ্জুরুল ইসলাম এবং প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সদর উপজেলার ইমাম বাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাজাহান আলী। জি.কে পাইলট উচ্চ বিদ্যালয়ে ভোট কেন্দ্রে শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতীহীন ভাবে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

বা্র্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর