কলারোয়ায় ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ৩

সাতক্ষীরার কলারোয়ায় ১০ বোতল ফেন্সিডিল ও ১০০ গ্রাম গাঁজাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস জানান, তাঁর নির্দেশনায় এএসআই মোঃ রবিউল ইসলাম, এএসআই মোঃ মিজানুর রহমান, এএসআই মোঃ মফিজুর রহমান সংগীয় ফোর্সের সহায়তায় পৃথক অভিযানে শুক্রবার সন্ধ্যা ৬.২৫ মিনিটের সময় উপজেলার ০৩ নং কয়লা ইউনিয়ন পরিষদের সামনে পাকা রাস্তার উপর হতে উপজেলার বামনখালী গ্রামের মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ শহীদ হোসেন (২৩) কে ১০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়। এছাড়াও একই দিন রাত ০৮.৫৫ মিনিটে লোহাকুড়া গ্রামস্থ লোহাকুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পার্শ্বে তিন রাস্তার মোড় হতে ১০ বোতল ফেন্সিডিলসহ তালা উপজেলার ধানদিয়া গ্রামের ইসমাইল বিশ্বাসের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (২৮) ও যশোর জেলার কেশবপুর উপজেলার ভাল্লুকঘর গ্রামের আব্দুল মান্নান বিশ্বাসের ছেলে মোঃ কবির হোসেন (২৯) কে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, আটককৃতদের শনিবার দুপুরে জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর