সাতক্ষীরায় ব্যবসায়ীকে হামলা মামলাসহ ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা সদর উপজেলার বাঁকাল ঢালীপাড়া এলাকার জনৈক ইমান আলী কর্তৃক হামলা, মামলা ও হয়রানীসহ বিভিন্ন ধরনের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক জনার্কীন সংবাদ সম্মেলনের আয়োজন করেন, সদর উপজেলা বাঁকাল শেখপাড়া এলাকার শেখ মোখলেছ আলীর ছেলে শেখ মুরাদ হোসেন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমি একজন সাধারন ক্ষুদ্র ব্যবসায়ী। আমি শান্তিপূর্ণভাবে জীবন যাপন করে আসছিলাম। কিন্তু হঠাৎ উক্ত ইমান আলী আমার কাছে চাঁদা দাবী করে। আমি দিতে অসম্মতি জানালে সে আমাকে বিভিন্ন সময় হুমকি ধামকি প্রদান করে। আমাকে মিথ্যা মামলায় ফাঁসানোর ও সংবাদ প্রকাশের হুমকি দেয়। এরই প্রেক্ষিতে গত ১২ সেপ্টেম্বর ফেসবুক থেকে আমার ছবি নিয়ে সাতক্ষীরার স্থানীয় একটি পত্রিকায় আমার নামে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশ করে। এরপর ওই দিনছই সে আমাকে বাঁকাল গ্যারেজ সংলগ্ন এলাকায় পুনরায় আমাকে একা পেয়ে হুমকি ধামকি প্রদান করে। এমতাবস্থায় তিনি (মুরাদ হোসেন) আইনগত সহায়তা পাওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

বা্র্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর