সাতক্ষীরায় সাংবাদিকদের সাথে পুষ্টি বিষয়ে গোলটেবিল বৈঠক

সাতক্ষীরায় জেলা পর্যায়ে সাংবাদিকদের সাথে পুষ্টি বিষয়ে গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ম্যাক্স নিউট্রিওয়াশ প্রজেক্টের অর্থায়নে ও এস.কে.এস ফাউন্ডেশনের আয়োজনে শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের শহিদ স.ম আলাউদ্দীন মিলনায়তন হলে উক্ত গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে গোলটেবিল বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ শেখ আবু শাহিন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-ইলাহি, সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাংবাদিক ইয়ারব হোসেন, ম্যাক্স নিউট্রিওয়াশের খুলনা বিভাগীয় ম্যানেজার বাবুল শেখ, এস.কে.এস ফাউন্ডেশনের প্রজেক্ট ম্যানজার নুরুল হুদা মন্ডল, বেবিওয়াশ ম্যানেজার জোছনা খাতুন, ফিল্ড ম্যানেজার সাইফুল ইসলাম প্রমুখ।

গোলটেবিল বৈঠক থেকে জানানো হয়, নেদারল্যান্ড ভিত্তিক আন্তজার্তিক সংস্থা ম্যাক্স ফাউন্ডেশন বাংলাদেশের ৮ টি জেলায় খাদ্য নিরাপত্তা ও উন্নত পুষ্টি নিশ্চিতকরন, সবার জন্য সুস্বাস্থ্য ও কল্যাণ নিশ্চিকরন, নারী পুরুষের সমতা ও নারীর ক্ষমতায়ন এবং সবার জন্য নিরাপদ পানি ও স্যানিটেশন নিশ্চিতকরণের লক্ষ্যে ২০১৮ সাল থেকে কাজ করে যাচ্ছে। এর মধ্যে সাতক্ষীরা জেলার ৩ টি উপজেলায় এস.কে.এস ফাউন্ডেশনের মাধ্যমে তারা এই কার্যক্রম চালিয় যাচ্ছে।
আয়োজকরা এ সময় তাদের এই পুষ্টি বিষয়ক প্রকল্প বাস্তবায়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

বা্র্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর