যশোর কালেক্টরেটের আয়োজনে তিন দিনব্যাপী বইমেলা শুরু

যশোর কালেক্টরেটের আয়োজনে “কৈশোর তারুণ্যে বই”এই স্লোগানে শুরু হয়েছে তিনদিন ব্যাপী স্কুল বই মেলা। শনিবার, ১৪ই সেপ্টেম্বর এ বই মেলার উদ্বোধন করেন যশোর জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ।

বইমেলায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন “কৈশোর তারুণ্যে বই”এর সভাপতি,সময় টেলিভিশনের পরিচালক ও বার্তা প্রধান তুষার আবদুল্লাহ ও কালেক্টরেট স্কুলের সহকারী প্রধান শিক্ষক ইসমাইল হোসেন। বই মেলায় ১০টি প্রকাশনা সংস্থা স্টল দিয়েছে ।বই মেলাটি ১৪ই সেপ্টেম্বর থেকে ১৬ই সেপ্টেম্বর পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে এ বই মেলা।

মেলায় প্রকাশনা সংস্থাগুলো দেশের খ্যাতিমান লেখকদের নতুন নতুন বইয়ের পাশাপাশি শিশু-কিশোরদের উপযোগী সব ধরণের বই রেখেছেন তাদের স্টলে। বইগুলোর মধ্যে রয়েছে গল্প,কবিতা,সাহিত্য,সায়েন্স ফিকশন,শিশুতোষ,কিশোর রহস্য, গোয়েন্দা কাহিনী,রূপকথা, ভৌতিক,জীবনীগ্রন্থ ছাড়াও ইতিহাস,সাধারণ জ্ঞাণ,মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলনের ওপর বিভিন্ন লেখকের লেখা নানা ধরনের বই রয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর