যৌতুকের জন্য মাথার চুল কেটে দেয়া হয় গৃহবধূর, গ্রেফতার ২

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার পাটাদহ গ্রামে যৌতুকের জন্য নির্যাতন করে গৃহবধূর মাথার চুল কেটে দেয়ার অভিযোগে নির্যাতিত গৃহবধূর ভাসুর লিখন মিয়া ও জা শাহানা বেগমকে গ্রেফতার করেছে। শুক্রবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়। এ ঘটনার পর ওই গৃহবধূর স্বামী সবুজ মিয়া পলাতক রয়েছে।

পুলিশ ও গ্রামবাসী জানান, মাদারগঞ্জ উপজেলার খামারমাগুড়া গ্রামের জাহিদ মিয়ার মেয়ে জান্নাত বেগমের (১৭) সঙ্গে ৩ বছর আগে পাটাদহ গ্রামের সবুজ মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য জান্নাতকে নির্যাতন করতে থাকে।

গত বুধবার রাতে সবুজ তার স্ত্রী জান্নাতকে নির্যাতনের এক পর্যায়ে কৌশলে ঘুমের ওষধ খাওয়ায় এবং তার চুল কেটে দেয়। পরদিন বৃহস্পতিবার রাতে জান্নাত কাটাচুল নিয়ে থানায় এসে স্বামী, ভাসুর এবং জা য়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। পরে পুলিশ শুক্রবার গৃহবধূর ভাসুর লিখন মিয়া ও জা শাহানা বেগমকে গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম জানান, মামলার অভিযুক্তদের মধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামি সবুজকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর