সিরাজগঞ্জে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

সিরাজগঞ্জের আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে গাছের চারা বিতরণ করা হয়েছে। শনিবার বৃক্ষপ্রেমী আবুল হোসেনের উদ্যোগে বিভিন্ন প্রজাতির ৫০০ চারা বিতরণ করা হয়।

এসময় শিক্ষার্থীদের মাঝে জলপাই,কদবেল,জাম,বাদামী জামির,মেহগনি,আকাশমণি,বহেরা,হরতকি,নিম,কৃষ্ণচূড়া,কাঞ্চন,কড়ই,জারুলসহ বিভিন্ন প্রজাতির ৫’শ গাছের চারা বিতরণসহ প্রতিষ্ঠান প্রাঙ্গণে বৃক্ষরোপন করা হয়।

প্রধান অতিথি হিসেবে বিনামূল্যে গাছের চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মাহমুদ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাসুদ রানা অসীম, ম্যানেজিং কমিটির সভাপতি জামাল উদ্দীন তালুকদার,শিয়ালকোল ইউনিয়ন আ’লীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু,ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মান্নান, আব্দুল্লাহ আল মাহমুদ স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক গোপাল চন্দ্র রায়,কলেজের সহকারী অধ্যাপক আব্দুল করিম খান, সহকারী অধ্যাপক নীহার রঞ্জন সরকার,প্রভাষক আব্দুল বাসেদ,প্রভাষক হাসান মোর্শেদ, সহকারী শিক্ষক শাহাদাত হোসেন, এবং সাংবাদিক স্বপন চন্দ্র দাশ ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর