ফেনীতে পরাজিত চেয়ারম্যান প্রার্থী গ্রেফতার

ফেনী সদর উপজেলার সদ্য সমাপ্ত নির্বাচনে পরাজিত প্রার্থী ও জেলা যুবলীগের সাবেক সভাপতি এম আজহারুল হক আরজুকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে শহরতলীর ধর্মপুর আমতলী এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ৮ মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আজহারুল হক আরজু বাড়িতে অবস্থান করছেন এমন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করে পুলিশ। তিনি ধর্মপুর ইউনিয়নের দুই বারের চেয়ারম্যান ছিলেন। এরআগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ আসনে মনোনয়নপত্র কিনেও জমা দিতে পারেননি তিনি।

ফেনী মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

উল্লেখ্য, পঞ্চম উপজেলা নির্বাচনে চতুর্থ দফায় ফেনী সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে নির্বাচন করেন তিনি। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা আওয়ামী লীগ সভাপতি বর্তমান চেয়ারম্যান আবদুর রহমান বিকম বিপুল ভোটে জয়লাভ করেছেন। নির্বাচনে আবদুর রহমান বিকম ৪১ হাজার ৭৬৮ ভোট পেয়ে নির্বাচিত হন। অপরদিকে আজহারুল হক আরজু পান ৫ হাজার ২৫০ ভোট।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর