স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা

ঢাকার সাভারে স্বামীর নির্যাতন সইতে না পেরে কঙ্কন রানী দাস (২৯ ) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। এদিকে স্ত্রী মারা যাওয়ার পর থেকেই তার স্বামী শুকান্ত পলাতক রয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। তবে নিহতের পরিবার দাবী করেছে যে নির্যাতন করে বিষ খাওয়ানো হয়েছে কঙ্কন রানীকে।

নিহত গৃহবধূ সুনামগঞ্জের কাদির থানার সালা গ্রামের শুকান্ত দাসের স্ত্রী। তারা পরিবারসহ সাভারের ভাড়া বাসায় বসবাস করতেন বলে জানা গেছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বিয়ের পর থেকে কঙ্কন ও শুকান্ত দম্পতির ভিতর পারিবারিক কহলের জেরে প্রায়ই ঝগড়া হতো এবং এসময় শুকান্ত তার স্ত্রী কঙ্কনকে মারধর করতেন। গত রবিবার (৮ সেপ্টেম্বর) ও এরকম ঝগড়ার সময় স্বামী শুকান্ত স্ত্রী কঙ্কনকে এলোপাতাড়ি ভাবে মারধর করলে গুরুতর আহত হয় তার স্ত্রী। কিন্তু পরে কঙ্কন রানী বিষ খেয়েছে বলে জানায় তার স্বামী শুকান্ত। তখন পরিবারের অন্য সদস্যরা আহত কঙ্কন রানীকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

তবে নিহতের বাবা কালিপদ দাস অভিযোগ করেন যে তার মেয়েকে নির্যাতন করে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে।

এবিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে ওই নারী বিষ খেয়ে আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ওই গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলেই নিশ্চিত হওয়া যাবে যে এটা হত্যা না আত্মহত্যা।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর