নাতিকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দাদার মৃত্যু

সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্টে আহত নাতিকে বাঁচাতে গিয়ে বৃদ্ধ দাদা নিহত হয়েছেন। এদিকে, আহত নাতি পিয়াসকে (১৩) গুরুতর আহত অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়েছে। শুক্রবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার থানাঘাটা গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত পরবেশ সরদার (৬০) থানাঘাটা গ্রামের মৃত আলিমউদ্দিন সরদারের ছেলে। আহত পিয়াস সুন্দরবন টেক্সটাইল মিলস মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। তার বাবার নাম মাহফুজ সরদার।

পারিবারিক সুত্রে জানা যায়, শুক্রবার সকালে পিয়াস একটি লোহার চ্যানেল নিয়ে তাদের বাড়ির পাশে একটি পরিত্যক্ত ঘরে ঢুকার সময় আর্থিং তারে সে জড়িয়ে পড়ে। তার আত্মাচিৎকার শুনে দাদা পরবেশ সরদার তাকে রক্ষায় এগিয়ে গেলে তিনিও ওই তারে জড়িয়ে পড়েন। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এরপর আহত পিয়াসকে বাড়ির লোকজন দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মাহাববুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পিয়াসের অবস্থা আশঙ্কাজনক।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর