চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়ল চোর, অতঃপর

প্রিয়জনদের সঙ্গে গল্প করার সময় নিশ্চয় শুনেছেন, রাজার বাড়িতে চুরি করতে গিয়ে আরামের বিছানায় চোর ঘুমিয়ে পড়ার গল্প শোনা যায়। সকালের রাজার সহকারীরা তাকে ধরে বধ্যভূমিতে নিয়ে গর্দান কর্তন করে।তবে বাস্তবে এমন ঘটনা বিরল। এবার এমন বিরল ঘটনাই ঘটেছে।চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়েছেন চোর!

এমন হাস্যরস সৃষ্টি করা কাহিনীটি ঘটেছে ভারতের কোলকাতায়। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামের এক মন্দিরে চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়েছেন চোর।এমন খবর চাউর করেছে ভারতীয় গণমাধ্যম।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে, একটি শীতলা মন্দিরে চুরি করতে গিয়ে রাতে ওই মন্দিরেই ঘুমিয়ে পড়েছিল চোর। শুক্রবার সকালে সেই কীর্তিমান চোরকে হাতেনাতে ধরে ফেলেন গ্রামবাসী। তারপর থেকে অভিযুক্ত চোরের জায়গা হয় শ্রীঘরে।

গ্রামবাসী জানান, গভীর রাতে চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়ার পর গ্রামবাসী ও পুলিশ ওই চোরকে আটক করে।

নন্দীগ্রাম থানার ওসি অজিত ঝাঁ জানিয়েছেন, এলাকার মানুষের অভিযোগের ভিত্তিতে ওই যুবককে আটক করা হয়েছে। চুরির বিষয়ে যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর