গাজা স্ট্রিপে ফের ইজরায়েলি রকেট হামলা!

গাজা স্ট্রিপ নিশানা করে আবার রকেট হামলা করল ইজরায়েলের সেনাবাহিনী। গাজা প্রশাসনের দাবি, ইজরায়েলি সেনার গুলিতে ১৭ বছরের তিন প্রতিবাদী কিশোরের মৃত্যু হয়েছে।

রবিবার স্থানীয় সময় ভোররাত ১২.‌৪০ মিনিট নাগাদ হামাসের ঘাঁটি লক্ষ্য করে পাঁচটি রকেট ছোড়ে ইজরায়েল সেনা। গাজা স্ট্রিপের দক্ষিণাংশে এশকোল অঞ্চলে কমপক্ষে ৪০০০০ প্যালেস্তিনীয় প্রতিবাদ দেখাচ্ছিল। তারপরই ওই এলাকা থেকে সাইরেনের শব্দ শুনতে পাওয়া যায়। তার জেরে রকেট হামলা চালায় সেনা।

এদিকে রাতভর রকেট হামলার পরেও রবিবার সকালে গাজা সীমান্তে ব্যবসায়ীদের যাতায়াতের জন্য কেরেম শালোম এবং মৎস্যজীবীদের জন্য এরেজ ক্রসিং-এর রাস্তা খুলে দিয়েছে ইজরায়েল। তাদের দাবি, হামাসের আক্রমণের জবাব দিতেই পালটা আঘাত হানে সেনা।

ইজরায়েলের তরফে জানানো হয়েছে, ঘটনায় কোনও হতাহতের খবর নেই। কিন্তু গাজা প্রশাসনের দাবি, ইজরায়েলি সেনার গুলিতে তিন প্রতিবাদী কিশোরের মৃত্যু হয়েছে। উল্লেখ্য, সামনে ইজরায়েলে নির্বাচন বলেই গত সপ্তাহে তেল আভিভে রকেট হামলার পর দুই পক্ষের মধ্যে সংঘর্ষবিরতি চুক্তি হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর