ভারতের টেস্ট স্কোয়াডে চমকে ঠাসা

ইঙ্গিত আগেই মিলেছিল। আর এবার সেটাই দেখা গেল বাস্তবে। লোকেশ রাহুলের পরিবর্তে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে দলে জায়গা পেলেন শুভমন গিল। ২০১৮ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সেরা খেলোয়াড়। ঘরোয়া ক্রিকেটে রানমেশিন। মাত্র ১৪টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে ১৪৪৩ রান। গড় ৭২.১৫। এই প্রথম টেস্ট দলে সুযোগ পেলেন প্রতিভাবান এই ব্যাটসম্যান।

যুব বিশ্বকাপজয়ী এই ব্যাটসম্যানকে রেখে দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারত।

উল্লেখ্য, ২ অক্টোবর থেকে শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ।

ওপেনার হিসেবে দলে আছেন রোহিত শর্মা। টপ অর্ডারে জায়গা ধরে রেখেছেন মায়াঙ্ক আগারওয়াল। এই দুজনকে ইনিংস উদ্বোধন করতে দেখা যেতে পারে।

ভারতের টেস্ট দল: বিরাট কোহলি (অধিনায়ক), মায়াঙ্ক আগারওয়াল, রোহিত শর্মা, শুবমান গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, হনুমা বিহারী, ঋষভ পন্ত, ঋদ্ধিমান সাহা, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, ইশান্ত শর্মা, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর