কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ী ও পুলিশের সাথে ত্রিমূখী বন্দুকযুদ্ধে নিহত ১

কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘড়িয়া ক্যানাল পাড়ায় দুইদল মাদক ব্যবসায়ী ও পুলিশের সাথে ত্রিমূখী বন্দুকযুদ্ধে সুজন মালিথা (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, ৩০০পিচ ইয়াবা ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এই ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে এই বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত সুজন মালিথা কুষ্টিয়া সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশের কাছে খবর আসে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘড়িয়া ক্যানালপাড়ায় দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। এমন সংবাদের ভিত্তিত্বে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে। কিছুক্ষন পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় সুজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, ৩০০পিচ ইয়াবা ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে । এই ঘটনায় কুষ্টিয়া মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমানসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশের দাবি নিহত ব্যক্তি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে। পুলিশ নিহত সুজন মালিথার লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর