কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, চার পুলিশ আহত

কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানাল পাড়ায় ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ বলছে, ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ নিহত সুজন মাদকব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত ২টার দিকে কুষ্টিয়া শহরের মোল্লাতেরিয়া এলাকায় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম সুজন মালিথা (৩৫)।সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার ছেলে সুজন মালিথা।

পুলিশ বলছে, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশি একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ৩০০ পিস ইয়াবা বড়ি, ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিনের ভাষ্যমতে, পুলিশের কাছে খবর আসে ক্যানাল পাড়া এলাকায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে পুলিশ এক ব্যক্তিকে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

নাসির উদ্দীন জানান, এ ঘটনায় পুলিশের এক উপপরিদর্শকসহ (এসআই) চার সদস্য আহত হয়েছেন। নিহত সুজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর