বিপিএল নিয়ে কথা বলতে গিয়ে অঝোড়ে কাঁদলেন নাফিসা কামাল (ভিডিও)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্রাঞ্চাইজি না পাওয়ায় আবেগ ধরে রাখতে পারলেন না কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সত্ত্বাধিকারী নাফিসা কামাল।আসন্ন বিপিএলের সপ্তম আসর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করা হবে। এই টুর্নামেন্টের নাম হবে ‘বঙ্গবন্ধু বিপিএল’। সব ফ্র্যাঞ্চাইজি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিয়ন্ত্রণে থাকবে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের এমন ঘোষণার পর এর প্রতিক্রিয়া জানাতে গিয়ে গতকাল বৃহস্পতিবার রাতে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামাল কেঁদে ফেলেন।

নাফিসা কামালের আকুতি বঙ্গবন্ধুর নামে বিপিএল আয়োজনে যেন তাদেরকেও অন্তর্ভুক্ত করা হয়। আবেগতাড়িত কণ্ঠে তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বিপিএল আয়োজিত হচ্ছে আমরাও তো চাইব আমাদের টিম নিয়ে যেন পতাকাটা ওড়াতে পারি। আমরাও তো এই বাইরে থাকতে পারি না। অনেক বছর ধরে বিপিএল করে আসছি, মালিকদের মধ্যে আমি সবচেয়ে পুরোনো। অনেক অনেক বাধা অতিক্রম করে বিপিএলটা আমার করতে হয়েছে।’

এরআগে মঙ্গলবার বিসিবি থেকে সিদ্ধান্ত নেয়া হয় যে এবারের বিপিএল কোনো ফ্র্যাঞ্চাইজির অধীনে নয় বরং সরাসরি ক্রিকেট বোর্ডের অধীনে অনুষ্ঠিত হবে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের হঠাৎ এমন সিদ্ধান্তে ভেঙ্গে পড়েন বিপিএলের সাবেক চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল।

গেল ৬ আসরের ৪টিতে অংশ নেয়া কুমিল্লা ভিক্টোরিয়ান্স থাকতে চায় আসন্ন বিপিএলেও। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী আগামী বছর হলেও এ উপলক্ষে তার নামে অনুষ্ঠিত হতে যাওয়া বিপিএলের আসর বসবে চলতি বছর ডিসেম্বরের ৬ তারিখেই।

বিপিএল নিয়ে কথা বলতে গিয়ে কাঁদলেন নাফিসা কামাল…

বিপিএল নিয়ে কথা বলতে গিয়ে কাঁদলেন নাফিসা কামাল…

Gepostet von Amader Shomoy am Donnerstag, 12. September 2019

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর