প্রথম ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ

বাংলাদেশ-জিম্বাবুয়ে ও আফগানিস্তানের মধ্যকার ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। জিম্বাবুয়ের বিপক্ষে এ ম্যাচে অভিষেক হতে পারে একাধিক ক্রিকেটারের।

তামিম বিশ্রামে থাকায় সৌম্য ও লিটন দুইজনেরই একাদশে থাকা নিশ্চিত। দলে আর কোনো ওপেনার না থাকায় এ দুই মারকুটে ব্যাটসম্যানই ইনিংস উদ্বোধন করবেন। তিন নম্বর পজিশনে দেখা যেতে পারে সাব্বিরকে। তবে সাকিবও তিন নম্বর পজিশনে খেলতে পারেন। সেক্ষেত্রে সাব্বিরকে লোয়ার অর্ডারে খেলতে হবে।

এই ম্যাচটি দিয়েই জয়ের ধারায় ফিরতে চান টাইগার দলপতি সাকিব আল হাসান। তিনি বলেন, ‘আমাদের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটা জিততে হবে। যদি আমরা সেটা করতে পারি, তবে সবকিছু নিয়ন্ত্রণের মধ্যে চলে আসার সুযোগ থাকবে।’

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : সৌম্য সরকার, লিটন দাস, সাব্বির রহমান, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দীন, আফিফ হোসেন ধ্রুব, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান এবং ইয়াসিন আরাফাত।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর