জিয়া বঙ্গবন্ধুর হত্যাকারী :ফেনীতে হানিফ

মিজান ময়দানে ফেনী সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, বিএনপির আন্দোলন করে লাভ নেই। খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আইনি লড়াই অথবা দোষ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে। বিএনপি আওয়ামী লীগের উন্নয়ন চোখে দেখে না, চোখের ডাক্তার দেখান।মিথ্যাচারে বিএনপির কোনো তুলনা হয় না, এ দলটির জন্মই হয়েছিল অবৈধভাবে। জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করে, খুনিদেরকে আশ্রয় দিয়ে বুঝিয়ে দিল জিয়া বঙ্গবন্ধুর হত্যাকারী।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ফেনী-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক সাইফুদ্দিন আহমেদ নাসির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আক্রামুজ্জামান, মাস্টার আলী হায়দার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম চৌধুরী। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি অনুভূতির নাম। বঙ্গবন্ধুর নেতৃত্বে আওয়ামী লীগের হাত ধরেই এদেশ স্বাধীন হয়েছে। এ দলের কর্মী হওয়াও অনেক গৌরবের। বঙ্গবন্ধুর বাংলাদেশ তাঁর কন্যা শেখ হাসিনার হাতেই আজ নিরাপদ। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ বিশ্বে মেধায় সেরা, নেতৃত্বে সেরা, সততায় সেরা ও যোগ্যতায় সেরা। বিশ্বের সেরা পাঁচজন রাষ্ট্রনায়নের মধ্যে একজন হলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাঁকে ঘিরেই স্বপ্ন দেখেন। তিনি বলেন, আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে পৃথিবীর এমন কোনো শক্তি নেই আওয়ামী লীগকে পরাজিত করতে পারে।

প্রধান অতিথি মাহবুব উল আলম হানিফ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে করিম উল্যাহ ও সাধারণ সম্পাদক পদে শুসেন চন্দ্র শীল এবং ফেনী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি পদে আয়নুল কবির শামীম ও সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম স্বপন মিয়াজীর নাম ঘোষণা করেন। এছাড়া আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করেন।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর