আমড়াখালী চেকপোস্ট ৪৬০০ ডলার সহ ভারতীয় যাত্রী আটক

যশোর বেনাপোল আবারো আমড়াখালী চেকপোস্ট ৪ হাজার ৬শত আমেরিকান ডলার সহ অশোক বিশ্বাস(৫৯)নামে এক ভারতীয় পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বিজিবি সদস্যরা। (বৃহস্পতিবার ১২ই সেপ্টেম্বর)সন্ধ্যা সাড়ে ৬ টার সময় তাকে আটক করা হয়।

তার বাড়ি ভারতের ২৪ পরগনা জেলার গাইঘাটা থানার দেবীপুর গ্রামের জিতেনদো নাথের ছেলে।তার পাসপোর্ট নং- জেড ৫১১২৩৩০।সে বিজনেস ভিসা নিয়ে প্রায় বাংলাদেশে আসা যাওয়ার ফাঁকে সে বৈদেশিক মুদ্রা পাচার করতো।

উল্লেখ্য ১১/০৯/১৯ তারিখে আমড়াখালি বিজিবি চেকপোস্টের সদস্যরা ২৫ হাজার ডলার সহ রাকেশ মন্ডল নামে এক ভারতীয় নাগরিক কে আটক করেন। রাকেশ মন্ডল বিজিবি কাছে জানিয়েছেন চেকপোস্টের একজন কুলির মাধ্যমে সে দীর্ঘদিন যাবত ভারত থেকে বৈদেশিক মুদ্রা পাচার করে থাকেন।

এই বড় ডলারের চালানটিও পাচারের সহযোগীতা করেন সেই কুলি।যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা জানান,বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে ৪৬০০ আমেরিকান ডলার, ৬৫০ ভারতীয় রুপি ও ৮হাজার বাংলাদেশী টাকা সহ ভারতীয় নাগরিক অশোক বিশ্বাসকে আটক করা হয়।তার বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর