শৈলকুপায় ঔষধ ব্যবসায়ীদের সাথে গণসচেতনতামূলক আলোচনা সভা

ঝিনাইদহের শৈলকুপায় ঔষধ ব্যবসায়ীদের সাথে নকল ভেজাল ও মেয়াদ উত্তীর্ণ এবং এন্টিবায়োটিকের যৌক্তিক ব্যবহার সংক্রান্ত গণসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ ঔষধ প্রশাসনের আয়োজনে শৈলকুপা অডিটরিয়াম মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সেসময় শৈলকুপা উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট এর সভাপতি মলয় কুমার সাহা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ঔষধ তত্বাবধায়ক মোঃ নাজমুল হাসান, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রাশেদ আল মামুন প্রমুখ। সেসময় ১শত ১০ জন ঔষধ ব্যবসায়ীদের মাঝে এ আলোচনা করা হয়।

এসময় ঔষধ তত্বাবধায়ক মোঃ নাজমুল হাসান বলেন, মেসার্স তাজ ল্যবরেটরীজ ইউনানী কোম্পানী এর ক্যাপসুল টি-নিশাত (হাব্বে নিশাত) ভেজাল প্রমাণিত হওয়ায় মহাপরিচালক মহোদয় পদটি বাতিল করেছেন বিধায় ঔষধটি ক্রয়-বিক্রয় ও সংরক্ষণ হতে বিরত রাখার জন্য ঔষধ ব্যবসায়ীদের জানান।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর