জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ ঢাকা কলেজর শ্রেষ্ঠত্ব অর্জন

ঢাকার প্রানকেন্দ্রে অবস্থিত ঢাকা কলেজ বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় ও ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান। এই শিক্ষাপ্রতিষ্ঠান শুরু থেকে আজ অবধি প্রতি বছর সাফল্যের সাথে বিভিন্ন পরিক্ষা ও জাতীয় বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করে চলছে।

এবারও তার ব‍্যতিক্রম নয়, শিক্ষা মন্ত্রনালয় থেকে ঘোষিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ ঢাকা কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কলেজ), শ্রেষ্ঠ শিক্ষক (কলেজ), ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান(কলেজ) হবার গৌরব অর্জন করে।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কলেজ) হিসেবে ঢাকা কলেজের নাম প্রকাশিত হয়। শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) হিসেবে ঢাকা কলেজের সাবেক ছাত্র (১৯৭৫ সালের এইচএসসি ব্যাচের ছাত্র) বর্তমান অধ্যক্ষ প্রফেসর মো. মোয়াজ্জেম হোসেন মোল্লাহ্ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে গৌরব অর্জন করেন। এবং শ্রেষ্ঠ শিক্ষক (কলেজ) হিসেবে মনোনীত হয়েছেন ঢাকা কলেজের রসায়ন বিভাগের শিক্ষক জনাব আব্দুল হামিদ।

এই গৌরব অর্জনে ঢাকা কলেজ প্রশাসন থেকে শুরু করে, শিক্ষার্থী,শিক্ষক-শিক্ষিকা,সাধারণ কর্মচারীগন খুবই আনন্দিত। পরে শ্রেষ্ঠত্ব অর্জনে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। তারা মনে করেন প্রতিষ্ঠানটি প্রতি বছর এভাবেই তার গৌরব অর্জন করে যাবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর