ঝিনাইদহ সদর থানার নতুন ওসি মঈন উদ্দিন

ঝিনাইদহ সদর থানায় নতুন ওসি হিসেবে যোগদান করেছেন মঈন উদ্দিন। বুধবার রাতে বিদায়ী ওসি মিজানুর রহমান খান’র কাছ থেকে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। এসময় সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক, ওসি (অপারেশন) মহসীন হোসেনসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নতুন যোগদানকৃত ওসি মঈন উদ্দিন ঝিনাইদহ ক্যাডেট কলেজ ও খুলনা বিএল কলেজ থেকে শিক্ষা জীবন শেষ করে ২০০৩ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তার বাড়ি খুলনার সোনাডাঙ্গাতে। সর্বশেষ তিনি বরিশাল জেলার হিজলা থানায় ওসি তদন্ত হিসেবে কর্মরত ছিলেন।

তিনি ইতিপুর্বে চুয়াডাঙ্গা, ঢাকা মেট্টোপলিট্রন, পিবিআই ও বরিশাল রেঞ্জে সুনামের সাথে দ্বায়িত্ব পালন করেছেন। বুধবার তিনি যোগদান করে সাংবাদিকদের বলেন, আমি থানায় যোগদান করার পর কোনো নিরীহ লোক হয়রানির শিকার হবে না।

থানায় অভিযোগ দিতে এসে কোনো লোক পুলিশের অপব্যবহারে ফেরত যাবে না। পুলিশ এবং জনগণ একে অপরের পরিপূরক এবং সাংবাদিকদের সব সময় সকল কাজের সহযোগিতা কামনা করেন।

পুলিশ সুপার মো. হাসানুজ্জামান (পিপিএম)’র নির্দেশে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সে ব্যাপারে সকল শ্রেণি-পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর