আইন পড়তে লন্ডনে যাওয়া হলো না আবিরের, এলাকায় শোকের মাতম

সাভারে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে শিক্ষানবিশ আইনজীবীর আবির হোসেন (২৫) মারা গেছেন। বৃহস্পতিবার ভোরে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। প্রিয় সন্তানকে হারিয়ে যেন পাগলপ্রায় বাবা।

আবির সাভারের বনগাও ইউনিয়নের কোণ্ডা গ্রামের বাসিন্দা। তার বাবা আব্দুল্লাহ আল-মামুন ব্যবসায়ী ও বনগাঁও উইনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক।

নিহত আবির হোসেন চাচা আমির হোসেন বলেন, দুই সপ্তাহ আগে আবিরের ডেঙ্গু ধরা পড়ে।এরপর তাকে প্রথমে রাজধানীর কল্যাণপুরে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে ধানমণ্ডি জেনারেল ও কিডনি হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে পরে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে আজ সে মারা যায়।

চাচা আরো বলেন, ‘আইন বিষয়ে উচ্চতর ডিগ্রী নেওয়ার জন্য লন্ডনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।কিন্তু ভয়াল ডেঙ্গুজ্বরের কাছে হেরে গেল আইনের ছাত্র আবির।’

আবিরকে হারিয়ে মূর্চা যাচ্চেন বাবা আব্দুল্লাহ আল-মামুন।কেঁদে কেঁদে জানান, তার ছেলে আইন বিষয়ে উচ্চতর ডিগ্রী নেওয়ার জন্য লন্ডনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।বাবার আর লন্যন যাওয়া হলো না।’

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর