জামায়াত-শিবিরের ১৮ নেতাকর্মীর দু’দিনের রিমান্ড মঞ্জুর

টাঙ্গাইলের গোপালপুরের হেমনগর তদন্ত কেন্দ্র থেকে গ্রেপ্তারকৃত জামায়াত-শিবিরের ৩৬ জন নেতাকর্মীর মধ্যে ১৮ জনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। পুলিশের আবেদনের প্রেক্ষিতে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার সকালে তাদের আটক করেছিলো পুলিশ। পরে বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে গ্রেপ্তারকৃতদের হাজির করে ১৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম শামসুল আলম দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

যাদের রিমান্ড মঞ্জুর হয়েছে তারা হলেন- উপজেলা জামায়াতের আমির গোলাম মোস্তফা রঞ্জু (৫৪), বেতবাড়ী গ্রামের মজিবর রহমানের ছেলে মহিউদ্দিন (২২), দক্ষিণ গোপালপুরের আছর আলীর ছেলে ফারুক হোসেন (৩০), বিষ্ণুপুর গ্রামের মেছের আলীর ছেলে আব্দুল আলিম (৩২), হাজেরা বাড়ির গ্রামের মৃত মুনসুছ আলীর ছেলে ইউনুস আলী (৩৫), খানপাড়ার আব্দুল কাইয়ুম (৪২), চরপাড়া গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে মো. সোহাগ (১৯), চাতুটিয়া গ্রামের মাসুদ করিম (৪০), মির্জাপুর উত্তর পাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে নাসির উদ্দিন (২৪), ফলাদা চরপাড়াগ্রামের হযরত আলীর ছেলে আব্দুল আলিম (৩২), পাকুটিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে ছানোয়ার হোসেন (২৭), কোনাবাড়ি গ্রামের হেকমত আলীর ছেলে ফরমান আলী (২৮) ও লাল মাহমুদের ছেলে হেকমত আলী (২৮), জোত বাগদ গ্রামের নাজিম উদ্দিনের ছেলে বিজয় হোসেন (৩০) ও নিজাম উদ্দিনের ছেলে রাসেল রানা (২০), সোনামুই গ্রামের কোরবান আলীর ছেলে ফরহাদ হোসেন (৩০), মধুপুর ভট্ট গ্রামের গোলাম মোস্তফা (৪৫), জামালপুরের সরিষাবাড়ি উপজেলার মালিপাড়া গ্রামের নজরুল ইসলাম (৪৫)।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর