যশোরে আত্মহত্যার প্ররোচনা মামলায় র‌্যাবের হাতে আটক-১

যশোর মণিরামপুরে কলেজছাত্রীর আত্মহত্যার প্ররোচনা মামলার আসামি হারুন অর রশিদকে আটক করেছে র‌্যাব-৬। বুধবার (১১ই সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে কেশবপুর উপজেলার সাগরদত্ত কাঠি গ্রামের নেজার উদ্দিনের বাড়ি থেকে তাকে আটক করে।

আটককৃত হারুন মণিরামপুর উপজেলার মনোহর নগর দক্ষিণপাড়া গ্রামের পীর আলী সরদারের ছেলে।

জানা যায়, আটককৃত হারুনের বিরুদ্ধে মণিরামপুর থানার একটি মামলা রয়েছে। ওই মামলায় সে পলাতক ছিল। তাকে মণিরামপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত,মণিরামপুর উপজেলার রোজিপুর গ্রামের প্রভাষক সুভাষ হালদার ও স্কুল শিক্ষিকা গীতা রানী হালদারের মেয়ে ভবদহ কলেজের এইচ এস সি প্রথম বর্ষের ছাত্রী সাথী হালদার রবিবার দুপুরে বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।কেশবপুর উপজেলার পাঁজিয়া গ্রামের বিকাশ পালের ছেলে পংকজ পাল দীর্ঘদিন সাথী হালদারকে ভালোবাসার পর বিয়ে না করে ভারতে পালিয়ে যাওয়ার ঘটনায় সাথী হালদার আত্মহত্যা করে।এ ঘটনায় তার পিতা ৫ জনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা মামলা দায়ের করেন।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি শাহিনুর রহমান আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত হারুনকে মণিরামপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর