আশাশুনিতে ২ মাদক ব্যবসায়ীসহ আটক ৮

সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ ২০ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীসহ ৮ জনকে আটক করেছে। মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, উপজেলার গরালী গ্রামের মৃত আলী হোসেন গাজীর ছেলে মোঃ ওমর ফারুক, মোঃ গফফর গাজীর ছেলে রুবেল গাজী, বকচর গ্রামের শফিকুল সানার ছেলে সুজন, কাপসান্ডা গ্রামের নওয়াব আলী সানার ছেলে নজরুল সানা, নজরুল সানার কন্যা জামিলা, প্রতাপনগর গ্রামের ছোরাপ সরদারের ছেলে মারুফ, মারুফের স্ত্রী জোহরা ও আগরদাড়ী গ্রামের মোঃ আনছার সরদারের ছেলে মোঃ জাকিম হোসেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানার এএসআই (নিঃ) নাজিম উদ্দীন সঙ্গীয় পিএসআই( নিঃ) সঞ্জীব সমদ্দার ও ফোর্স এর সহায়তায় ২০ পিচ ইয়াবা সহ মোঃ ওমর ফারুক, মোঃ রুবেল গাজীকে মঙ্গলবার সন্ধ্যায় বিছট এলাকা হতে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় ১১(৯)/১৯ মামলা করা হয়েছে। অপরদিকে এএসআই (নিঃ) জয়নাল মোল্লা সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-৬২/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী সুজন, এএসআই (নিঃ) পূর্ণানন্দ হরি সঙ্গীয় এএসআই(নিঃ) নাজিম উদ্দীন ও ফোর্স এর সহায়তায় সিআর-৩১৬/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী নজরুল সানা, জামিলা, এএসআই (নিঃ) কায়ছারুল ইসলাম সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-১০৫/১৮ গ্রেফতারী পরোয়ানার আসামী মারুফ, জোহরা, এএসআই (নিঃ) পূর্ণানন্দ হরি সঙ্গীয় ফোর্স এর সহায়তায় জিআর-৮৬/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী মোঃ জাকিম হোসেনকে বাড়ি থেকে আটক করে পুলিশ।

তিনি আরো জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের বুধবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর