ধামরাইয়ে আনারস প্রতীকে এগিয়ে মোহাদ্দেস

ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে আছেন আনারস প্রতীক নিয়ে মোহাদ্দেস হোসেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৪৮টি কেন্দ্রের ভিতরে ১৪৭টি কেন্দ্রের চূড়ান্ত ফলাফল পাওয়া গেছে। ১টি কেন্দ্র স্থগিত রয়েছে।

প্রিজাইডিং অফিসার কর্তৃক সরবরাহকৃত ভোটগণনার ফলাফলের একীভূত বিবরণী অনুযায়ী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মিজানুর রহমান মিজান নৌকা প্রতীক নিয়ে এ পর্যন্ত মোট ৩৯০০১ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাদ্দেস হোসেন আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪০৫৬৬ ভোট।

লাঙ্গল প্রতীক নিয়ে দেলোয়ার হোসেন পেয়েছেন ৮৩৪ ভোট এবং মশাল প্রতীক নিয়ে শেখ আনোয়ার হোসেন মুন্নু পেয়েছেন ১২১ ভোট।

১৫৬৫ ভোট বেশী পেয়ে মোহাদ্দেস হোসেন তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী মিজানুর রহমান মিজানের চেয়ে এগিয়ে আছেন। এখন নির্বাচন কমিশনের স্থগিত কেন্দ্রের (এই কেন্দ্রে মোট ভোটার ১৮০০) ব্যাপারে সিদ্ধান্তের উপর নির্ভর করছে ধামরাই উপজেলা পরিষদে কে হতে যাচ্ছেন চেয়ারম্যান।

এব্যাপারে সহকারী রিটার্ণিং কর্মকর্তা ও ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল কালামের মুঠোফোনে কল করলেও তিনি কল রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, রবিবার (৩১ মার্চ) পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ধামরাইয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহন সম্পন্ন হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর