পটুয়াখালীতে আবাসিক হোটেল থেকে আটক ৪

অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে পটুয়াখালীর একটি আবাসিক হোটল থেকে দুই পুরুষ ও দুই নারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় শহরের টাউন কালিকাপুরা মালয়েশিয়া আবাশিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করে সদর থানা পুলিশ।

আটককৃতরা হলো- মো. চঞ্চল রানা, আবুল, ফারজানা আক্তার, মিম আক্তার।

মালয়েশিয়া আবাশিক হোটেলের ম্যানেজার আমির হোসেন বলেন, আধাঘন্টা আগে দুই মেয়ে ও দুই ছেলে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আমাদের হোটেলের ২০৩ ও ২০৬ নাম্বার কক্ষ ভাড়া নেয়। তারা বলে, রাজশাহী থেকে আশছে কুয়াকাটা ভ্রমণে যাবে। আমরা খাতায় সে মোতাবেক এন্ট্রি করেছি।

তিনি আরও বলেন, এই ছেলে দুটি প্রায় প্রায় মেয়ে নিয়ে আশতো। যখন তারা আশে আমি বলছি, তোমরা কি আসলে স্বামী স্ত্রী? তারা বললো হা আমরা স্বামী স্ত্রী কুয়াকাটা ভ্রমণে যাবো। তাই রুম ভাড়া দিয়েছি। দুপুর সাড়ে ১২ টায় পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। তখন জানি এরা আশলে স্বামী স্ত্রী না।

এবিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ষষ্ঠ শ্রেণির এক মেয়ে রয়েছে নাকি। বিষয়টি শুনছি, আমি বাহিরে আছি। নৈতিক অবক্ষয়ের কারণে এমনটি হয়। ছাত্র-ছাত্রী হলে অভিভাবক ডেকে মুসলেকা নিয়ে তাদের কাছে দিয়ে দেই। নিতান্ত পেশাদার বা অন্যান্য কিছু হলে আমরা মামলা দেই। আমি এখনও দেখিনি, থানায় গেলে দেখে ব্যবস্থা গ্রহণ করবো।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর