ঢাকা জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি, তৃণমূলে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া

বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত ২৬৬ সদস্য বিশিষ্ট ঢাকা জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে একই ব্যক্তির একাধিক পদ নিয়ে তৃণমূল বিএনপি নেতাকর্মীদের মাঝে হতাশার সৃষ্টি হয়েছে।

নবগঠিত ঢাকা জেলা কমিটির সভাপতি হয়েছেন ঢাকা-১৯ আসনের সাবেক সংসদ সদস্য ও ঢাকা জেলা বিএনপির আগের কমিটির সভাপতি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু। সহ-সভাপতি হিসেবে রয়েছেন আলহাজ্ব নাজিমউদ্দিন মাস্টার এবং সেক্রেটারী খন্দকার আবু আশফাক।

তবে নবগঠিত এই কমিটির সহ-সাধারণ সম্পাদক মো. শরীফুল আলম যিনি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবুর একান্ত সচিব, এই পদ ছাড়াও তিনি আরও ভিন্ন পদে বর্তমান থাকায় ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

তিনি নবগঠিত কমিটির সহ-সাধারণ সম্পাদক পদ ছাড়াও ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি, আশুলিয়া থানার স্বেচ্ছাসেবক দলের সভাপতি, আশুলিয়া থানা বিএনপির যুগ্ম-সম্পাদক এবং পাথালিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি হিসেবে বহাল থাকায় নেতাকর্মীরা হতাশ হয়েছেন।

এছাড়াও পূর্ণাঙ্গ কমিটির অর্ধ-শতাধিক ব্যক্তির একাধিক পদ থাকায় গণমাধ্যমের নিকট তৃণমূল নেতাকর্মীরা একাধারে বিস্ময়, ক্ষোভ এবং হতাশা ব্যক্ত করেন।

এব্যাপারে জানতে চেয়ে ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবুর মুঠোফোনে কল করা হলেও তার ব্যক্তিগত নাম্বার দুইটি বন্ধ পাওয়া যাওয়ায় যোগাযোগ সম্ভব হয়নি।

এছাড়া তার একান্ত সচিব শরীফুল আলম এর মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ না করায় একাধিক পদ থাকার বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর