সড়ক দুর্ঘটনা আওয়ামী লীগ ও ছাত্রলীগের ২ নেতা নিহত

ট্টগ্রামের মিরসরাইয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে যাত্রী ওঠানামার সময় একটি যাত্রীবাহী লেগুনার পেছনে কাভার্ড-ভ্যানের ধাক্কায় ওয়ার্ড আওয়ামী লীগ ও উপজেলা ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এতে আরো ৬-৭ জন আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের জামালের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মিরসরাই সদর ইউনিয়নের মান্দার বাড়ীয়া এলাকার সোলেমান কোম্পানি বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. আলা উদ্দিন (৬০) ও একই গ্রামের দৌলত ভূঁইয়া বাড়ির ডিপটি হোসেনের ছেলে মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মিলন (৩০)।

আহতরা হলেন- মিরসরাই সদর ইউনিয়নের কিছমত জাফরাবাদ এলাকার শ্যামল শর্মা (৩৫), উত্তর তালবাড়িয়া এলাকার অজিত দাশ (৪০), মধ্যম তালবাড়িয়ার এলাকার রণজিত ভৌমিক (৪০), মঘাদিয়া ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার সত্যজিৎ দাশ (৩০), পঙ্কজ নাথ (৩৮) এবং ওচমানপুর ইউনিয়নের সাহেবপুর গ্রামের জীবন (৪৫)।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা তানভীর আহাম্মেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, যাত্রীবাহী একটি লেগুনায় যাত্রী ওঠানামা করার সময় কাভার্ডভ্যান পেছন দিক থেকে ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ি যৌথভাবে উদ্ধার কাজ চালায়। আহতদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলাউদ্দিনকে মৃত ঘোষণা করেন। পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মিলন নামে আরো একজন মারা যান।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর