একাই চার শিশুকে ধর্ষণ, লম্পট গ্রেপ্তার

বগুড়ার ধুনটে জলপাই খাওয়ানোর লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ভ্যানচালকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার ৪ শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বন) র্ধষককে আটক করে পুলিশ।লম্পটের নাম জয়নাল আবেদীন (৫৫)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, জয়নাল আবেদীনের স্ত্রী ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। জয়নাল বাড়িতে থেকে এলাকায় ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করেন। ধর্ষণের শিকার ওই চার শিশু জয়নালের প্রতিবেশী। চার শিশুর মধ্যে দুজন তৃতীয় শ্রেণির ও দুজন প্রথম শ্রেণির ছাত্রী। অন্যান্য দিনের মতো শুক্রবার দুপুরের দিকে তৃতীয় শ্রেণির দুই ছাত্রী জয়নালের বাড়িতে জলপাই কুড়াতে যায়।

এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে জয়নাল ওই দুই শিশুকে জলপাই খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করেন। এরপর রোববার দুপুরের দিকে প্রথম শ্রেণির দুই ছাত্রী জয়নালের বাড়িতে জলপাই কুড়াতে যায়। এ সময় একই কৌশলে ওই দুই শিশুকেও ধর্ষণ করেন। এ সময় তারা কান্নাকাটি করলে তাদের ঘর থেকে বের করে দেন জয়নাল।
এ ঘটনার কথা চার শিশু তাদের মা-বাবাকে জানায়। পরে জয়নালের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শিশু চারটির মা-বাবা স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের কাছে যান। ইউপি চেয়ারম্যান হারুন-অর রশিদের মৌখিক অভিযোগের ভিত্তিতে জয়নাল আবেদীনকে আটক করে পুলিশ।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অঙ্কিতা রব চৈতী বলেন, চার শিশুর শরীরে ধর্ষণের চিহ্ন আছে। তাদের প্রাথমিকভাবে চিকিৎসা চলছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পৃথক দুটি মামলা করার প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর