‘বার্সেলোনা’ ছাড়ার হুঁশিয়ারি দিলেন মেসি

লিওনেল মেসি হতে শুরু করে ক্লাবের প্রায় সকল সদস্যই অনুরোধ করেছিলেন নেইমারকে বার্সেলোনা না ছাড়তে। নতুন ঠিকানা বাঁধেন প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি)।

কিন্তু ফ্রান্সের ক্লাবটিতে সুখে নেই নেইমার, ফিরতে চান বার্সেলনায়। তবে তার প্রতি আগ্রহ নেই স্প্যানিশ চ্যাম্পিয়নদের। স্প্যানিশ পরাশক্তি বার্সার আর্জেন্টাইন অধিনায়ক মেসি নেইমারকে দলে পেতে ভীষণ আগ্রহী। কারণ তিনি মনে করেন, দলকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন।

স্প্যানিশ গণমাধ্যম মুন্ডো দিপার্তিভো খবরে বলা হয়, দলে নেইমারকে ফেরাতে না পেরে ক্লাব কর্মকর্তাদের উপর বেজায় অখুশি লিওনেল মেসি। কিন্তু ক্লাবের কোচ আর্নেস্টো ভালভার্দে এবং ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ অভান্তরিণ কোন্দলে দলে ফেরাতে পারেননি নেইমারকে।

ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া, নেইমারকে যে দামে তারা কিনেছে সেই দামে তাদের পক্ষে তাকে দলে ফেরানো সম্ভব নয়। কারণ নেইমারকে স্থায়ীভাবে দলে নেওয়ার জন্য আমাদের ১৪০ মিলিয়ন ইউরো দিতে পারি। তবে পিএসজি ক্লাবের চাহিদা এর চেয়ে আরও তিনগুণ।

বার্তা সংস্থাটি আরও দাবি করেছে, আর্জেটিনা কিংবদন্তি পরের গ্রীষ্মে ব্রাজিলিয়ান তারকাকে সই করানোর জন্য আরেকটি সুযোগ দিয়েছেন। যদি তাকে ফেরানো না হয় তা হলে তিনি ক্লাবটি ছেড়ে দেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন।

পিএসজির দাবীকৃত অঙ্কের চেয়ে বেশ কম অর্থের (স্থায়ীভাবে দলে নেওয়ার জন্য মাত্র ১৪০ মিলিয়ন ইউরো) প্রস্তাব দিয়েছে বার্সা কর্তৃপক্ষ। ফলে তার বার্সায় ফেরার পরিকল্পনাটা ভেস্তে যেতে পারে। আর সে কারণেই বার্তোমেউর ওপর চটেছেন খেলোয়াড়রা। কারণ পিএসজির চাওয়ার বিপরীতে বার্সার দেওয়া প্রস্তাবটা মানানসই নয় মোটেও।

আর ক্লাব সভাপতি বার্তোমেউও তাকেসহ দলের বাকি খেলোয়াড়দের আশ্বাস দিয়ে রেখেছেন, নেইমারকে ন্যু ক্যাম্পে আনতে সেরাটাই তারা করবেন। কিন্তু পিএসজিকে বেশ কয়েক দফা প্রস্তাব দিয়েও ব্যর্থ হওয়ায় বার্সার কিছু খেলোয়াড়দের মধ্যে অসন্তোষ তৈরি হয়েছে। যদিও মেসি ছাড়া কারও নাম প্রকাশ করা হয়নি।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর