অপহরণ করে গণধর্ষণ: প্রধান আসামি জাকির গ্রেফতার

নরসিংদীর শিবপুরের কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ মামলার প্রধান আসামি জাকির হোসেন (৩৭) কে গ্রেফতার করেছে র‌্যাব ১১। সোমবার রাতে নরসিংদী শহরের ট্রাক টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত জাকির হোসেন শিবপুরের বাঘাব ইউনিয়নের জয়মঙ্গল গ্রামের মো. সিরাজ উদ্দিনের ছেলে।

র‌্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানায়, গত ২৫ জুলাই বৃহস্পতিবার উপজেলার বাঘাব ইউনিয়নের জয়মঙ্গল গ্রামে রাত ১১টার দিকে প্রকৃতির ডাকে ঘরের বাইরে বের হয়েছিল ১৩ বছরের কিশোরী। এসময় একই গ্রামের জাকির, হযরত ও কাজল মিলে তার মুখ চেপে ধরে অটোরিক্সায় তুলে জয়মঙ্গল গ্রামের কাজল মিয়ার বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে জাকির, হযরত, কাজল, সেলিম ও মনির মিলে কিশোরীকে পালাক্রমে গণধর্ষণ করে।

কিশোরীর পিতা বাদী হয়ে গত ২ আগস্ট শুক্রবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিবপুর থানায় ৫ জনকে আসামি করে মামলা দায়ের করে। এরই ধারাবাহিকতায় সোমবার রাতে নরসিংদী শহরের সাহেপ্রতাপ ট্রাক টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত জাকির হোসেনকে গ্রেফতার করে র‍্যাব।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর