পাউরুটির ভেতর ইয়াবা পাচার : আটক ৩

অভিনব কায়দায় পাউরুটির ভেতর ইয়াবা বহনকালে সোহেল নামের একজনকে আটক করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ।

সোমবার রাতে ময়মনসিংহ শহরের চরপাড়া এলাকা থেকে পাউরুটির ভেতর ১৫‘শ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ।

তিনি জানান, শহরের চড়পাড়া এলাকা থেকে ৫পিস ইয়াবাসহ হৃদয়(২৮) কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে সে মাদক ব্যবসায়ীর নাম বলে দেয়। পরে হৃদয়েরদেয়া তথ্য মতে মাদক ব্যাবসায়ী সোহেলকে ধরতে ফাঁদ তৈরী করে ডিবি পুলিশ। হৃদয়কে দিয়ে ফোন করিয়ে সোহেলকে আসতে বলা হয়। সে তার মাদক বিক্রির কৌশল অবলম্বন করে চড়পাড়া মোড়ে অবস্থানকালে তাকে আটক করা হয়।

এসময় তার হাতে থাকা একটি পলিথিন ব্যাগে কলা ও পাউরুটি পাওয়া যায়। পরে তল্লাশী করে পাউরুটির ভেতর থেকে ১৫‘শ পিস ইয়াবা পাওয়া যায়।

সোহেল আহাম্মদ (৩৫) সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার জালাল নগরের মৃত তোয়াক্কেল আলীর ছেলে। হৃদয় ময়মনসিংহ শহরের চড়পাড়াএলাকার শামছুল হকের ছেলে।

মঙ্গলবার সকালে ময়মনসিংহ সদরের দিঘারকান্দা হতে ১৫ পিসইয়াবাসহ মাজেদুল ইসলাম মৌচান (২৭) নামে আরো একজনকে আটক করে ডিবি পুলিশ। মৌচান শহরের কেওয়াটখালীর বাসিন্দা সিরাজুল হকের ছেলে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর