ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু

ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে কুষ্টিয়ার ভেড়ামারায় মিনা খাতুন (২১) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাঁড়ে ৬টায় ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত গৃহবধু মিনা খাতুন ভেড়ামারা উপজেলার কাজিহাটা গ্রামের আবু রাইহানের স্ত্রী।

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আসাদুজ্জামান জানান, গত ৮ সেপ্টেম্বর দুপুরে মিনা খাতুন ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়। অবস্থার অবনতি হওয়ায় গতকাল সোমবার রাতে তাকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করা হলেও মিনা খাতুন সেখানে না গেলে আজ সকালে তার মৃত্যৃ হয়।

এদিকে গত ২৪ ঘন্টায় ২৫০ শয্যার কুষ্টিয়া জেনারেল হাসপাতালসহ জেলার বিভিন্ন হাসপাতালে শিশুসহ আরো ২০ জন নতুন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি হয়েছে। কুষ্টিয়ার ভারপ্রাপ্ত সিভিল সার্জন মোঃ সেলিম হোসেন ফরাজি জানান, গতকাল সোমবার সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত এই ২০ জন রোগী ভর্তি হয়।

বর্তমান কুষ্টিয়ার বিভিন্ন হাসপাতালে শিশুসহ মোট ৬৮ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছে। এ পর্যন্ত মোট কুষ্টিয়ায় ৮০৫ জন ডেঙ্গু রোগী জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

উল্লেখ্য, গত ৭ জুলাই কুষ্টিয়ায় প্রথম একজন রোগীর ডেঙ্গু সনাক্ত হয় এবং আজ মঙ্গলবার সকালে জেলায় এই প্রথম চিকিৎসাধীন অবস্থায় মিনা খাতুন নামের এক গৃহবধু মারা যায়।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর