নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

ঢাকার সাভারের আশুলিয়ায় বংশী নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবক আলআমিন হোসেন এর লাশ উদ্ধার করেছে ধামরাই ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে আশুলিয়ার নলাম এলাকায় বংশী নদী থেকে আলআমিনের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার সকাল ১০ টার দিকে বংশী নদীতে মাছ ধরতে গিয়ে ডুবে যায় সে।

নিহত আলআমিন হোসেন নলাম এলাকার মোহাম্মদ সবুর মিয়ার ছেলে। সে স্থানীয় পোশাক কারখানায় কাজ করতো বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বার্তা বাজার কে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির জানান, মঙ্গলবার সকালে বংশী নদীতে আলমিনসহ ৩ জন ছোট নৌকায় করে মাছ ধরতে যায়। মাছ ধরার একপর্যায়ে পানির নীচে কোন কিছুর সঙ্গে জাল আটকে গেলে আলআমিন জোরে জাল ধরে টান দিলে নৌকা উল্টে গিয়ে তারা তিনজন পানিতে ডুবে যায়। তিনজনের মধ্যে দুইজন সাতাঁর কেটে তীরে উঠতে পারলেও আলামিন নিখোঁজ হয়।

স্থানীয়দের থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের এক দল ডুবুরি উদ্ধার কাজ শুরু করে। পরে দুপুর ২ টার দিকে ঘটনাস্থল থেকে একটু দুরে জালের সঙ্গে আটকে থাকা অবস্থায় আলআমিনের মরদেহ উদ্ধার করা হয়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর