লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় গৃহকর্তা নিহত, স্বর্ণালংকার লুট

লক্ষ্মীপুরে ডাকাতদের হামলায় আতিক উল্ল্যাহ নামে এক গৃহকর্তা নিহত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে (সাড়ে ৩টায়)পৌর শহরের পশ্চিম লক্ষ্মীপুরে এ ঘটনা ঘটে। এসময় তাদের ঘরে থাকা ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকা লুটে নিয়ে যায় ডাকাতরা।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। নিহত আতিক উল্ল্যাহ ওই এলাকার মৃত মুসলিম মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে আতিক উল্ল্যার ঘরের দরজা ভেঙ্গে ৫/৬ জন মুখোশদারী ডাকাতদল তাদের ঘরে ঢুকে।
ওই ঘরে থাকা আতিক উল্ল্যাহ, তার মেয়ে ও গৃহপরিচারিকার হাঁত-পা, মুখ বেঁধে তাদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়। এসময় আতিক উল্যাহ বাধা দিতে চাইলে তাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। পরে স্থানীয়রা এসে আতিক উল্ল্যাহকে মৃত দেখতে পান। অন্যদের বাঁধা অবস্থায় উদ্ধার করেন।

সদর থানার অফিসার ইনচার্জ এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতিকালে গৃহকর্তা আতিক উল্ল্যাহ নামের একজন নিহত হয়েছে, ঘটনার তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার/ডব্লিওিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর