প্রিয়াঙ্কার স্বামীর সঙ্গে পাকিস্তানের অভিনেত্রীর ছবি ভাইরাল!

সম্প্রতি পাকিস্তানি অভিনেত্রী ছুটি কাটাতে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে।আর সেখানেই হঠাৎ দেখা মেলে তার প্রিয় মার্কিন পপ তারকা ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে।আর সেখানে এক ফ্রেমে আবদ্ধ হন দুজনে। দেরি না করে সেই ছবিটি পোস্ট দেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেইসঙ্গে ক্যাপশনে পাকিস্তানের অভিনেত্রী মেহবিশ হায়াত লিখেছেন, ‘দুজনেই রাফাল নাদালের ভক্ত আর ইউএস ওপেন দেখতে তাদের আগমন।’

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, মার্কিন মুলুকে এ মুহূর্তে দারুণ সময় পার করছেন মেহবিশ। পরিবারের সঙ্গে সেখানেই ছুটি কাটাচ্ছেন তিনি। তার ওপর ইউএস ওপেন দেখতে গিয়ে দেখা পেয়ে গেলেন নিকের। তাই যেন সোনায় সোহাগা। এমন মুহূর্ত ক্যামেরাবন্দি করে সামাজিক যোগাযোগমাধ্যমে দিতে তর সইছিল না যেন।

সম্প্রতি বলিউড এবং হলিউডের বিরুদ্ধে বিষোদগার করে আলোচনায় এসেছিলেন পাকিস্তানি এই অভিনেত্রী। তার অভিযোগ, বলিউড এবং হলিউডের অভিনেতা-অভিনেত্রীরা পাকিস্তানকে সবার সামনে সবসময় ছোট করতে মরিয়া থাকে।

পাক অভিনেতা-অভিনেত্রীদের ভালো কিছু করার যোগ্যতা নেই- এমনটিই সকসময় তারা বিশ্বের সামনে তুলে ধরতে চান বলে অভিযোগ করেছিলেন মেহবিশ।

এ ছাড়া পাকিস্তানকে ‘ইসলামোফোবিয়া’ হিসেবে তুলে ধরতেও বলিউড তারকাদের চেষ্টার কমতি থাকে না বলে মন্তব্য করেছিলেন এই অভিনেত্রী।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর