ধামরাইয়ে স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলা, আটক ২

ঢাকার উপকন্ঠ ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের বেলিশ্বর গ্রামে এক স্কুল ছাত্রীকে ইভটিজিং করলে এর প্রতিবাদ করায় তার পরিবারের সদস্যদের উপর হামলার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃত ওই দুইজন হলো, বেলিশ্বর গ্রামের দুলহা মিয়ার ছেলে রবিন (২০) ও একই এলাকার আফাজ উদ্দিনের ছেলে বাদশা (৪২)।

এর আগে সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার সুতিপাড়া ইউনিয়নের বেলিশ্বর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে হামলার ঘটনা উল্লেখ করে ইভটিজিং এর শিকার ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ধামরাই থানায় মামলা দায়ের করেছেন ৷

এব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ বার্তা বাজার এর কাছে জানান, আটক দুইজন বেশ কয়েকদিন যাবৎ ওই স্কুলছাত্রীকে ইভটিজিং করে আসছিলো। এব্যাপারে সে তার পরিবারকে জানালে ছাত্রীর পরিবার অভিযুক্ত রবিনের বাড়িতে অভিযোগ জানাতে গেলে সে এবং অপর আটক বাদশাহ ক্ষিপ্ত হয়ে স্কুল ছাত্রীর পরিবারের উপর হামলা চালায়। পরে খবর পেয়ে আমরা সেখানে গিয়ে ওই দু’জনকে আটক করি।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা ধামরাই থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।

বার্তা বাজার/এস আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর