তুলে নিয়ে পোশাক শ্রমিককে গণধর্ষণ, আটক ২

আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ করেছে বখাটেরা। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী নারী বাদী হয়ে গতরাতে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।বর্তমানে সেই নারী স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে আছেন।

সোমবার দিবাগত রাতে আশুলিয়ার উত্তরগাজীরচট ভুইয়াপাড়া থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-শেরপুর জেলার সদর থানার সাতমাড়িয়া গ্রামের মৃত মুরাদ হোসেনের ছেলে কাইয়ূম ও অপরজন পাবনা জেলার ঈশ্বরদী থানার মুসোরিয়া গ্রামের নুর মোহাম্মদের ছেলে তুহিন আলম। তাদের বর্তমানে আশুলিয়ায় বসবাস করে।

পুলিশ জানায়, গত রোববার রাত ১০টার ভুক্তভোগী নারী কারখানা থেকে বাড়ি ফেরার পথে উত্তর গাজীরচট এলাকায় বখাটে কাইয়ূম ও তুহিন মুখে রুমাল দিয়ে ওই নারীকে তুলে নিয়ে যায়। পরে পাশ্ববর্তী পরিত্যক্ত ঘরে নিয়ে গণধর্ষণ করে। অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

এদিকে আশুলিয়ার একই এলাকায় চাকরির প্রলোভন দেখিয়ে এক তরুণী ধর্ষণের ঘটনায় সারফিন নামে এক প্রাইভেটাকার চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী নারী গতরাতে বাদী হয়ে সারফিন ও সহযোগী তহিদুল ভুইয়া নামে দুইজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর