‘খালেদার মুক্তি দাবিতে পোস্টারে ছেঁয়ে যাবে বাংলাদেশ’

দিন কয়েক আগে বেশ ভাইরাল হয়েছিলো বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর পোস্টার লাগানোর দৃশ্য।এবার ভাইরাল বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ অ্যাড‌ভো‌কেট নিপুন রায় চৌধুরী।

জানা গেছে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের পরিকল্পনায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবে কেরানীগঞ্জের নিজ বাড়িতে দেশনেত্রীর মুক্তির পোস্টার লাগানোর মাধ্যমে এ কর্মসূচি শুরু হয়েছে।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

দেশব্যাপী এই কর্মসূচি পালনের আহ্বান জানিয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আসুন, সবাই যার যার জায়গা থেকে নিজ বাড়ি এবং নিজেদের আঙ্গিনা থেকে পোস্টার লাগানো শুরু করি। আমাদের এ ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা হয়তো মহীরুহ আকার ধারণ করবে।

নিপুণ বলেন, ৬৪টি জেলায় ৪৯২টি উপজেলায় একযোগে এই কর্মসূচি পালন করতে পারলে এটা নিশ্চিত পুরো বাংলাদেশটাই ছেঁয়ে যাবে দেশনেত্রীর মুক্তি দাবির পোস্টারে। সারাদেশের নেতাদের উদাত্ত আহ্বান জানাচ্ছি আসুন, সবাই যার যার বাড়ি, মহল্লা থেকে শুরু করি দেশনেত্রীর মুক্তির আন্দোলন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর