একা পেয়ে ঘরে ঢুকে নাতনিকে ধর্ষণ করল ‘নানা’

গাজীপুরের পুবাইলে সামসুল আলম নামের এক ব্যক্তির বিরুদ্ধে ১৩ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বাড়িতে একা পেয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করেন ওই বৃদ্ধ। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে পুবাইল থানায় একটি মামলা করেছেন।।আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ধর্ষক সামসুল আলম ওই এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে এবং শিশুটির মায়ের আপন মামা। অর্থাৎ সম্পর্কে শিশুটির নানা।

শিশুটির মা জানান, তিনি একটি ডেকোরেটরের বাবুর্চির সঙ্গে মসলা বাটার কাজ করেন। তার স্বামী বাসার কাছে মুদি দোকান করেন। শনিবার মেয়েকে ঘরে রেখে তিনি ও তার স্বামী কাজে চলে যান। এ সুযোগে তার আপন মামা (শিশুটির নানা) সামসুল আলম একা পেয়ে ঘরে ঢুকে তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেন। ঘটনাটি কাউকে বললে তাকে মেরে ফেলার হুমকি দেন ওই ধর্ষক। পরে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে বাড়িতে গেলে মেয়ে তার কাছে সবকিছু বলে দেয়।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা পুবাইল থানার এসআই জামিল আহাম্মেদ রাশেদ জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ওই শিশুকে শহীদ তাজউদ্দীন আহামদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত সামসুল আলমকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর