ধামরাইয়ে শ্রমিকের আত্মহত্যা

ঢাকার ধামরাইয়ে মায়ের সাথে অভিমান করে কামাল (২০) নামের এক শ্রমিকের আত্মহত্যা করেছে। সে আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লিমিটেডে শ্রমিকের কাজ করতো বলে জানা গেছে।

সোমবার (০৯ সেপ্টেম্বর) গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়ীয়ায় নিজের ভাড়া বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শ্রমিক ধামরাইয়ের কালামপুর এলাকার বিশা বেপারির ছেলে এবং অনেকটা মানসিক বিকারগ্রস্ত। সে এর আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার সকালে নিহত কামাল ডিউটিতে না যাওয়ায় তার মা বকাবকি করলে অভিমান করে ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়। অনেক ডাকাডাকির পরেও দরজা না খুললে দরজা ভেঙে কামালের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্বজনরা পুলিশকে খবর দেয়।

ধামরাই অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, বারবাড়ীয়া এলাকায় ঝুলন্ত লাশের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। ঘটনাটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর