চলন্ত গাড়ি থেকে গড়িয়ে পড়ল শিশু, প্রায় ৬ কি.মি. পর হুঁশ হলো মা-বাবার

এক বছর বয়সী শিশু চলন্ত গাড়ি থেকে অজান্তে পড়ে যায়, প্রায় ছয় কিলোমিটার গাড়ি চালানোর পর সেটি বুঝতে পারলেন বাবা-মা। এ ঘটনা ঘটেছে ভারতের কেরালায়।ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, একজন বন কর্মকর্তা রাস্তা থেকে উদ্ধার করেন শিশুটিকে। তিনি থানার সঙ্গে যোগাযোগ করলেই বেরিয়ে আসে চাঞ্চল্যকর এই ঘটনা।

কেরালার পাহাড়ি এলাকার পর্যটন শহর মুন্নারের ঘটনাটি সিসিটিভি ফুটেজেও ধরা পড়ে। জঙ্গলের পাশ দিয়ে একটি গাড়ি ছুটে যাওয়ার পর দেখা যায়, রাস্তার মাঝখানে হামাগুড়ি দিচ্ছে একটি শিশু।

শনিবার রাত সাড়ে ৯টা নাগাদ স্থানীয় থানায় ওই বন কর্মকর্তার ফোন আসে। এরপর ১০টা নাগাদ পুলিশ কর্মকর্তারা মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় ওই বাচ্চাটিকে গিয়ে উদ্ধার করেন।শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে ওই থানার কর্মকর্তারা পার্শ্ববর্তী থানাগুলোকেও রাস্তায় উদ্ধার হওয়া বাচ্চাটি সম্পর্কে জানান।

জানা যায়, সেখান থেকে ছয় কিলোমিটার দূরে একটি থানায় শিশু হারানোর একটি ডায়েরি করা হয়েছে। তখন শিশুটির মা-বাবার সঙ্গে যোগাযোগ করা হয়। পরবর্তীতে তাদের হাতে বাচ্চাটিকে তুলে দেওয়া হয়।

ওই পরিবার তামিলনাড়ুর একটি মন্দির থেকে পূজা দিয়ে ফিরছিল। রাতের অন্ধকারে মাঝরাস্তায় শিশুটি গাড়ি থেকে পড়ে যায় সবার অলক্ষ্যে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর