পদত্যাগ করলেন ভাইস-চেয়ারম্যান বায়েজীদ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শেরপুর সদর উপজেলা পরিষদের বর্তমান ভাইস-চেয়ারম্যান বায়েজীদ হাসান চেয়ারম্যান পদের প্রার্থী হওয়ার উদ্দেশ্যে তার বর্তমান পদ থেকে পদত্যাগ করেছেন । ৯ সেপ্টেম্বর সোমবার বিকেলে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলামের অফিসে গিয়ে তার পদত্যাগ পত্র জমা দেন।

১৪ সেপ্টেম্বর উপজেলা পরিষদ নির্বাচনে বায়েজিদ হাসান চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে তার প্রচারনাও শুরু করেছেন। নির্বাচন উপলক্ষ্যে ৭ সেপ্টেম্বর শনিবার বিকেলে শেরপুর সরকারি কলেজ প্রাঙ্গনে এক কর্মী সমাবেশের মাধ্যমে শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য আনুষ্ঠানিকভাবে প্রার্থিতা ঘোষণা করেন বায়েজিদ হাসান।

পদত্যাগপত্র জমা দেয়ার সময় চরাঞ্চল যুব ঐক্য পরিষদের সভাপতি জাকি বিল্লাহ লুলু, চরপমিারী ইউপি যুবলীগ সভাপতি এনামুল হক, শাহিন মিয়া সহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সেপ্টেম্বর মাসের ৩ তারিখে সদর উপজেলা পরিষদ সহ দেশের মোট ৮ টি উপজেলার নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমার শেষ দিন আগামী ১২ সেপ্টেম্বর, যাচাই-বাছাই ১৫ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২২ সেপ্টেম্বর। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৪ অক্টোবর।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর