শ্রীবরদীতে বহিরাগত ২ যুবকের হাতে মেডিকেল অফিসার লাঞ্চিত

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আসাদুল্লাহ কে লাঞ্চিত করেছে বহিরাগত দুই যুবক। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে পৌর শহরের থানার পার্শ্বে হাইস্কুলের পিছনের সড়কে।

এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত কর্মকর্তা কর্মচারীদের মাঝে আতংক বিরাজ করছে। লাঞ্চনার শিকার উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আসাদুল্লাহ সোমবার সন্ধ্যায় জানায়, আজ দুপুরে হাসপাতালে রোগী দেখার সময় মোবাইল ফোনে তাকে সাতানী শ্রীবরদীর শান্তিবাগ এলাকার বাসিন্দা লেডিস টেইলার্সের মালিক লুৎফর রহমানের ছেলে হাসান নামের এক যুবক তার অসুস্থ্য দাদীকে দেখতে তার বাসায় যেতে বলে। কিন্তু সরকারী ডিউটি থাকায় এবং হাসপাতালে প্রচন্ড রোগীর ভিড় থাকায় আমি যেতে অপরাগতা প্রকাশ করি এবং রোগী হাসপাতালের কাছাকাছি থাকায় রোগীকে হাসপাতালে আনতে বলি।

ডিউটি শেষে দুপুরে শেরপুরে যাওয়ার পথে হাইস্কুলের সামনে আমার মোটর সাইকেলের গতি রোধ করে হাসান ও শাহিন নামের দুই যুবক। পরে আমাকে গাড়ী থেকে নামিয়ে বিদ্যালয়ের পিছনের সড়কে নিয়ে গিয়ে এলোপাতাড়িভাবে কিল, ঘুষি ও লাথি মেরে লাঞ্চিত করে। ঘটনাটি আমি আমার উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এ বিষয়ে আমি থানায় লিখিত অভিযোগ দাখিল করেছি।

এ ব্যাপারে মুঠোফোনে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেন বলেন, আমি ছুটিতে রয়েছি। বিষয়টি আমাকে মোবাইল ফোনে জানিয়েছে। আসাদকে নাকি দুই বহিরাগত যুবক লাঞ্চিত করেছে।

শ্রীবরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়া বলেন, মৌখিক খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনার ব্যপারে শ্রীবরদী থানার ওসি রহুল আমিন তালুকদার বলেন, বিষয়টি আমি শুনেছি। পুলিশও পাঠিয়েছি এবং ওই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর