জাতীয় স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সাতক্ষীরার আশাশুনিতে ৪৮ তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা- ২০১৯ এর উপজেলা পর্যায়ের ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় বালক গ্রুপে বুধহাটা কলেজ স্কুল দল ও বালিকা গ্রুপে কচুয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। সোমবার চাপড়া কেওড়া পার্ক ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফুটবল (বালিকা গ্রুপ) কচুয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় দল ৩-২ গোলের ব্যবধানে গোদাড়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় দলকে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বালক গ্রুপে বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল দল ও কামালকাটি মাধ্যমিক বিদ্যালয় দল মুখোমুখি হয়ে নির্ধারিত সময়ে গোলশূণ্য ড্র করলে খেলা টাইব্রেকারে গড়ায়।

টাইব্রেকারে বুধহাটা স্কুল দল ৩-১ গোলের ব্যবধানে জয়লাভ করে। খেলা পরিচালনা করেন আনিছুর রহমান, উত্তম কুমার মন্ডল, সঞ্জয় বৈদ্য, অরুন কুমার সানা, ও শ্রীকান্ত দাশ ধারাভাষ্যে ছিলেন, সাবেক কমান্ডার আঃ হান্নান ও স্বাস্থ্য পরিদর্শক আবু মুছা।

অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকী বিল্লাহ, একাডেমীক সুপার ভাইজার হাসানুজ্জামান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান, প্রধান শিক্ষক দাউদ হোসেন, কামরুন্নাহার কচি, আশাশুনি প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, সাংবাদিক গোলাম মোস্তফা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর