সিকৃবিতে অন্তঃঅনুষদীয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) কৃষি অনুষদের বার্ষিক ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। ৯ সেপ্টেম্বর, সোমবার সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে কৃষি অনুষদের ৫টি দলের (স্নাতক ১ম,২য়,৩য়,৪র্থ বর্ষ ও স্নাতকোত্তর) অংশগ্রহণে সাপ্তাহ ব্যাপী চলা এই অন্তঃ অনুষদীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

সিকৃবি কৃষি অনুষদের ৪র্থ ও ২য় বর্ষের মধ্যে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ২০১৮ সালের চ্যাম্পিয়ন দল এবারও তাদের সাফল্যের ধারাবাহিকতায় দ্বিতীয়বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতাপূর্ণ এ খেলায় নির্দিষ্ট সময়ে এক-এক গোলের সমতা হলে খেলা গড়ায় অতিরিক্ত সময়ে, এতেও কোন ফলাফল না হওয়ায় খেলা গড়ায় ট্রাইবেকারে। শেষ পর্যন্ত ট্রাইবেকারে চার-তিন গোল ব্যবধানে খেলার মীমাংসা হয়।

৫ ম্যাচে ৮ টি গোল দিয়ে খেলায় সেরা গোলদাতা ও ম্যান অফ টুর্নামেন্ট নির্বাচিত হয় ৪র্থ বর্ষের আকরাম হোসেন। এছাড়া সেরা গোলকিপার, ইমার্জিং খেলোয়াড় নির্বাচিত হয় যথাক্রমে ৪র্থ বর্ষের তানভীর রাহি ও ১ম বর্ষের ইমন।

ফাইনাল খেলা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার। এসময় আরো উপস্থিত ছিলেন ডিন কাউন্সিলের আহ্বায়ক ও কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. মো. আবুল কাশেম, কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের প্রফেসর ড. মো. রুহুল আমিন, ব্যাসিক সায়েন্স ও ল্যাংগুয়েজ বিভাগের প্রফেসর ড. স্নেহাংসু শেখর চন্দ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সিকৃবি উপাচার্য বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণের মাধ্যমে এই বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠছে।
এর পরপরই সুন্দরভাবে খেলা আয়োজন করার জন্য কৃষি অনুষদের সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন কৃষি অনুষদের ডিন।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর